রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল মেডিকেলের ৩ চিকিৎসকের করোনা শনাক্ত

বরিশাল মেডিকেলের ৩ চিকিৎসকের করোনা শনাক্ত

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের তিনজন চিকিৎসকের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গতকাল শনিবার রাত ১০টার দিকে মেডিকেলের করোনা পরীক্ষাগারের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

এ ছাড়া বরগুনার আমতলী উপজেলার ৩০ বছর বয়সী এক তরুণেরও করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান তিন চিকিৎসকসহ চারজনের করোনায় শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন।

এ নিয়ে বরিশালে গত ১০ দিনে ২০ জনের করোনাভাইরাস শনাক্ত হলো। এর মধ্যে পাঁচজন চিকিৎসক, একজন মেডিকেল কলেজের ছাত্র, দুজন নার্স ও দুজন স্বাস্থ্যকর্মী রয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, বরিশালে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয় ৯ এপ্রিল। এরপর গতকাল পর্যন্ত ১০ দিনে বরিশাল বিভাগের ছয় জেলার মধ্যে ভোলা বাদে পাঁচ জেলায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ৪০ জনের।

এর মধ্যে বরিশালে ২০ জন, বরগুনায় ১০ জন, পটুয়াখালীতে দুজন, পিরোজপুরে চারজন, ঝালকাঠিতে চারজন। আক্রান্তদের মধ্যে বরগুনায় দুজন এবং বরিশাল ও পটুয়াখালীতে একজন করে মোট চারজন মারা গেছেন।

এদিকে, গত শুক্রবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের হাবিবুর রহমান ছাত্রাবাসের এক ছাত্রের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। ওই ছাত্রাবাসের ৪০ ইন্টার্ন চিকিৎসককে হাসপাতালের সেবা প্রদান থেকে বিরত রাখা হয়েছে। হাসপাতালে পরিচালক বাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877